Breakingঅপরাধশীর্ষ সংবাদসারাদেশ

কুমিল্লায় ইয়াবাসহ ৩ মাদক কারবারি আটক

পিকআপ ভ্যান জব্দ

চেঙ্গী দর্পন ,স্টাফ রিপোর্টার,,কুমিল্লা : কুমিল্লায় পৃথক অভিযানে বুড়িচং ও সদর উপজেলা ইয়াবা, হুইস্কিসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব-১১ । এ সময় একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়।

২ এপ্রিল এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-১১ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার দক্ষিন গ্রাম বাজার ও সদর থানার আমতলী বিশ্বরোড এলাকায় থেকে রাতে পৃথক অভিযানে মোঃ মাহাবুল মিয়া এর নিকট থেকে ৪ হাজার ৮৮০ পিস ইয়াবা ও ৬ বোতল হুইসকি এবং কোতয়ালী থানার আমতলী বিশ্ব রোড এলাকা থেকে আব্দুর রহমান ভূট্ট ও মোঃ শাহ আলমের কাজ থেকে ১৫ হাজার ইয়াবাসহ তিন মাদককারবারিকে আটক করে। গ্রেফতারকৃতরা হলেন, জেলার বুড়িচং থানার পিতাম্বর মধ্যম পাড়া গ্রামের মৃত আব্দুল হাশেম এর ছেলে মোঃ মাহাবুল মিয়া (২৫), কক্সবাজার জেলার টেকনাফ থানার ডেইলি পাড়া গ্রামের মৃত খলিলুর রহমান এর ছেলে আব্দুর রহমান বুদ্ধ (৪৩) ও কক্সবাজার সদর থানার ঈদগা আউলিয়াবাদ গ্রামের কালা মিয়া এর ছেলে মোঃ শাহ আলম (৫৫)। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত পিকআপ ভানটি জব্দ করা হয়।

র‍্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা এর কোম্পানী অধিনায়ক, উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ও হুইসকিসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

Related Articles

Back to top button