Breakingঅপরাধচট্টগ্রাম অঞ্চলসারাদেশ

উখিয়ায় ছেলের হাতে পিতা খুন

উখিয়া ,কক্সবাজার প্রতিনিধি :
কক্সবাজারের উখিয়ার হলদিয়ায় ছেলের হাতে খুন হয়েছেন সাহাব উদ্দিন (৪৬) নামে হতভাগ্য এক পিতা।

 

শাহাবুদ্দিনের স্ত্রীর সাথে দীর্ঘদিন পারিবারিক কলহের জেরে পূর্ব পরিকল্পিত ভাবে উৎপেতে থাকা ছেলে আলমগীর লাঠিকাঘাত করে শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর জখম করে পিতা সাহাব উদ্দিনকে নৃশংসভাবে খুন করে। উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের উত্তর বড়বিল চিতাখোলা গ্রামে সোমবার রাতে ঘটনাটি ঘটেছে বলে জানান স্থানীয়রা।

পুলিশ খুন হওয়া ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে। ছুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়না তদন্তের জন্য মরদেহটি কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

 

এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। লাঠি দিয়ে আঘাত করে পিতাকে হত্যা করে বাড়ী ছেড়ে পালিয়ে যায় পুত্র। এ ঘটনায় পিতাকে হত্যাকারি আলমগীর (১৭) আত্মগোপন করেছে।

 

স্বজনরা জানান, গত ২৯ মে রাতে ফোনালাপ চলছিলো সাহাব উদ্দিন ও তার শশুর বাড়ীর স্বজনদের সাথে। ফোনালাপের এক পর্যায়ে বাকবিতন্ডা হয় দু’পক্ষের। এমন সময় পূর্ব পরিকল্পিতভাবে উৎপেতে থাকা আলমগীর কাঠের লাঠি দিয়ে মাথায় এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করতে করতে গুরুতর জখম করে পিতা সাহাব উদ্দিনকে।

 

এ সময় স্থানীয় প্রত্যক্ষদর্শীদেরও খুন করার চেষ্টা করলে প্রত্যক্ষদর্শীরা পালিয়ে জীবন বাঁচায়। ঘটনার পর স্থানীয় স্বজনরা ঘটনাস্থল থেকে তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিলে কবর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

পুলিশ জানান, ঘটনার খবর পাওয়ার পর একটি অভিযানিক টিম পাঠানো হয়। খুনি পালাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। এ বিষয়ে এখনো পর্যন্ত থানায় কোন এজহার দায়ের করা হয়নি, তবে এজাহারের অপেক্ষায় আছি এজাহার পাওয়া মাত্র মামলা রেকর্ড করা হবে। খুনিকে গ্রেফতারের জন্য অভিযান অব্যহত আছে।

Related Articles

Back to top button