Breakingঅপরাধসারাদেশ

ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেপ্তার

সুমন শাহ,  চেঙ্গী দর্পন প্রতিববেদক :   টিস্যু ও পলিথিনের মোড়ানো প্রকৃতভাবে রেখে ছিলো ইয়াবা। আর এরা এসেছিলো কম মূল্যে ক্রয় করে বিভিন্ন এলাকায় বেশি দামে মাদক কারবারিদের কাছে বিক্রয় করার জন্য। বুধবার (২৯ জুলাই) রাতে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ অছিউর রহমান সওদাগরে বাড়ীর মাদক কারবারি নুরল কবিরের বসত অভিযান চালিয়ে ৭শত পিচ ইয়াবাসহ ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে আনোয়ারা থানা পুলিশ।

আনোয়ারা থানার উপ পুলিশ পরির্দশক খাইরুজ্জামানের নেতৃত্বে বিশেষ অভিযানে ৭শত পিস ইয়াবাসহ তৈলারদ্বীপ এলাকার মৃত হাজী আবদুল জলিলের ছেলে নুরুল করিব (৪৫), বারখাইন ছিদ্দিক আহমদের বাড়ির মৃত শরীফের ছেলে মো. ছৈয়দ (৩৬), হাইলধর ইউনিয়নের মালঘর গ্রামের মৃত নুরুল আলমের ছেলে আলমগীর আলম (২৮) ও একই ইউনিয়নের সুধীর ডাক্তারের বাড়ির খোকন গুপ্তের ছেলে নয়ন গুপ্ত (২৭) মাদক কারবারিদের গ্রেপ্তার করে পুলিশ। উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ২ লক্ষ ১০ হাজার টাকা। বিষয়টি নিশ্চিত করেন থানার উপ পুলিশ পরির্দশক আবুল ফয়েজ জুয়েল।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ বলেন, দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদকের ব্যবসা করে আসছিলো তারা এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪ মাদক কারবারিকে ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পুলিশের এ অভিযান অব্যাহত রয়েছে।

 

Related Articles

Back to top button