Breakingজাতীয়সারাদেশ

স্বাস্থ্যবিধি মেনে চললে করোনার সংক্রমণ কমে যাবে —– স্বাস্থ্য মন্ত্রী

চেঙ্গী দর্পন প্রতিবেদক, মানিকগঞ্জ : স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, ভারত, যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বহু দেশেই করোনা সংক্রমণ অনকে বশি। সে তুলনায় বাংলাদেশে জনসংখ্যা অনুপাতে করোনা সংক্রমণ বিশ্বেরে যে কোন দেশের চাইত অনেকে কম। করোনা সংক্রমণ কমিয়ে রাখা সম্ভব হয়েছে স্বাস্থ্যসেবা ভাল থাকার কারণে। সংক্রমণ আরো কমাতে হলে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।বাধ্যতামূলকভাবে মাস্ক পরতে হবে, শারিরিক ও সামাজিক দূরত্ব বজায় রাখত হবে, অসুস্থ্য হলে করোনার টেস্ট করাতে হবে। ভ্যাকসিনের অপক্ষোয় না থেকে সব ধরনের স্বাস্থ্যবধি মেনে চললে এমনতিইে করোনার সংক্রমণ কমে যাবে।

২২ আগস্ট  দুপুরে মানিকগঞ্জ বাসস্ট্যান্ডে স্থানীয় সরকার প্রকৌশল (এলজিইিড) আয়োজতি রাস্তা প্রশস্তকরণ এবং মেরামত কাজের ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতথিরি বক্তব্য স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালকে এসব কথা বলনে।

এ সময় তিনি ১০ কোটি টাকা ব্যয়ে মানকিগঞ্জ-বাংলাদশে হাট-তিল্লি-ছনকা-নাগরপুর ২২ কলিোমটিার রাস্তার প্রশস্তকরণ এবং মেরামত কাজের ভিত্তি প্রস্থর উদ্বোধন করেন।

অনুষ্ঠান জেলা প্রশাসক এস.এম.ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আযম আপেল, শ্রম বিষয়ক সম্পাদক লিয়াকত আলী মাইজ ভান্ডারী, সদর উপজেলা পরষিদরে চয়োরম্যান ইসরাফিল হোসনে, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহদিুল ইসলামসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেনে।

Related Articles

Back to top button