Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চল

স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে বাংলাদেশ’ উপলক্ষে রামগড়ে উন্নয়ন মেলার উদ্বোধন

চেঙ্গী দর্পন প্রতিবেদক, রামগড়,খাগড়াছড়ি : প্রতিনিধি: ‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে বাংলাদেশ’ উদযাপন উপলক্ষে খাগড়াছড়ির রামগড়ে দুইদিন ব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। উন্নয়ন মেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মুু. মাহমুদ উল্যাহ মারুফ।

শনিবার (২৭ মার্চ) সকাল ১১টায় রামগড় মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে স্থাপিত উন্নয়ন মেলা থেকে একটি র্যালি বের করা হয়। র্যালিটি রামগড় বাজারের মূল সড়ক প্রদক্ষিণ করে উন্নয়ন মেলায় গিয়ে শেষ হয়।

পরে মেলার একটি স্টলে উপজেলা নির্বাহী অফিসার মু. মাহমুদ উল্যাহ মারুফ এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন, রামগড় থানা অফিসার ইনচার্জ মো: শামসুজ্জামান, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা: প্রতিক সেন, মৎস্য কর্মকর্তা বিজয় কুমার দাস, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবু কাউছার, তথ্য কর্মকর্তা বেলায়েত হোসেন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম, সাংগঠনিক সম্পাদক শাহ আলম সহ প্রমুখ।

পরে মেলা আগত অতিথিরা বিভিন্ন দপ্তরের স্থাপিত ৮টি স্টলে সাজানো উন্নয়ন চিত্র পরিদর্শন করেন। মেলাটি আগামিকাল শেষ হওয়ার কথা রয়েছে।

স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে বাংলাদেশ’ উপলক্ষে পানছড়িতে উন্নয়ন মেলার উদ্বোধন

চেঙ্গী দর্পন প্রতিবেদক, পানছড়ি,খাগড়াছড়ি : ‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে বাংলাদেশ’ উদযাপন উপলক্ষে খাগড়াছড়ির পানছড়িতে দুইদিন ব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। উন্নয়ন মেলার উদ্বোধন করেন উপজেলা পশ্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা, উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুল ইসলাম।

শনিবার (২৭ মার্চ) সকালে পানছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে স্থাপিত উন্নয়ন মেলা থেকে একটি র্যালী বের করা হয়। র্যালিটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উন্নয়ন মেলায় গিয়ে শেষ হয়।

পরে মেলার একটি স্টলে উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন, পানছড়ি থানা অফিসার ইনচার্জ মো: দুলাল হোসেন,উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডাক্তার অনুতোষ চাকমা, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব প্রমুখ।

পরে মেলা আগত অতিথিরা বিভিন্ন দপ্তরের স্থাপিত ৮টি স্টলে সাজানো উন্নয়ন চিত্র পরিদর্শন করেন। মেলাটি আগামিকাল শেষ হওয়ার কথা রয়েছে।

Related Articles

Back to top button