Breakingঅপরাধসারাদেশ

সিংগাইরে রাস্তায় গৃহবধুর রক্তাক্ত লাশ

চেঙ্গী দর্পন প্রতিবেদক , সিংগাইর ,মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বায়রা ইউনিয়নের সানাইল হিন্দু পাড়ার রাস্তায় পাওয়া গেলো ইতি রংদার (৩৫) নামের এক গৃহবধুর রক্তাক্ত লাশ। পুলিশ সোমবার (৩১ আগস্ট) ভোরে নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন। নিহত গৃহবধু ওই গ্রামের সুনীল রংদারের স্ত্রী ও ৩ কন্যা সন্তানের জননী।

নিহতের পারিবারিক ও স্থানীয় সুত্রে জানা গেছে, রোববার রাতে ছোট মেয়ে প্রীতি ও স্বামী নিয়ে ইতি রংদার নিজ বাড়িতে ঘুমিয়ে ছিলেন। সোমবার ভোরে স্থানীয় লোকজন পার্শ্ববর্তী জোতি রায়ের বাড়ির সামনের রাস্তার ওপর তার লাশ দেখতে পেয়ে পরিবারকে জানান। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করেন। নিহতের মেঝো মেয়ে কলেজ পড়ুয়া মুক্তি রংদার বলেন, ওই রাতে আমি পাশে চাচার বাড়িতে ঘুমিয়ে ছিলাম। সকালে মায়ের মৃত্যুর খবর পাই। নিহতের স্বামী সুনীল রংদার বলেন, তার স্ত্রীর ডায়াবেটিক রোগ থাকায় প্রতিদিন সকালে হাটতে বের হয়। আজ সকালে প্রতিবেশীদের ডাকে ঘুম থেকে ওঠে রাস্তার ওপর স্ত্রীর রক্তাক্ত লাশ দেখতে পাই।

নিহতের সুরতহালকারী এস.আই মোঃ ফারুক হোসেন বলেন, লাশের ঘাড়ে ও চোয়ালে দু’টি গভীর কোপের চিহ্ন পাওয়া গেছে। তবে এখনো খুনের রহস্য উৎঘাটন হয়নি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে। স্বামী ও সন্তানদের জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। জেলা পুলিশ সুপার রিফাত রহমান শামীম সহ আইন শৃংখলা বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Related Articles

Back to top button