Breakingঅপরাধসারাদেশ

শ্রীনগরে ধারের টাকা চাওয়াকে কেন্দ্র করে হামলা

মা-মেয়ে আহত

শ্রীনগর (মুন্সীগঞ্জ), চেঙ্গী দর্পন প্রতিবেদক :   শ্রীনগর উপজেলার তন্তর ইউনিয়নের সিংপাড়ায় ধারের টাকা চাওয়াকে কেন্দ্র করে দেনাদারের হামলার ঘটনায় মা ও মেয়ে আহত হয়েছে।

গত বুধবার সন্ধ্যার দিকে সিংপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। পাওনাদার আমির হোসেনের স্ত্রী আহত রাসেদা (৩৬) ও তার মেয়ে কাইফা আক্তার (১৮) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। এঘটনায় অভিযুক্ত দেনাদার রাসেল (৪০), স্ত্রী সোহাগি বেগম (৩৬) ও ছেলে অজিদের (১৮) বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন পাওনাদার আমির হোসেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সিংপাড়া গ্রামের রাজা মিয়ার দুই ছেলে দিনমজুর আমির হোসেন ও বাস চালক রাসেলের সাথে ধারের টাকা চাওয়া নিয়ে মাঝে মধ্যেই ঝগড়াঝাটি হয়ে আসছিল। এনিয়ে ওই দিন আমির হোসেন টাকা চাইলে রাসেলের স্ত্রী ও ছেলে তাদের ওপর হামলা চালায়। এতে করে আমির হোসেনের মেয়ে কাইফা ও স্ত্রী রাশেদা আহত হয়। কাইফা আক্তারের ঘারে বেশ কয়েকটি সেলাই করা হয়েছে।

আমির হোসেন বলেন, ৬ বছর আগে রাসেল আমার কাছ থেকে ১৭ হাজার টাকা ধার নেয়। টাকা চাইলে তারা আমাদের গালমন্দ করে। এরই সূত্র ধরে বুধবার তারা আমার পরিবারের হামলা চালায়। এঘটনায় শ্রীনগর থানায় অভিযোগ দায়ের করেছি। এ বিষয়ে জানতে বাস চালক রাসেলের মুঠো ফোন নম্বরে একাধিক কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

এব্যাপারে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ও শ্রীনগর থানার এসআই আপন জানান, ভাইয়ে ভাইয়ে দ্বন্দ্ব । এঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Back to top button