Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

শান্তিচুক্তি দিবস উপলক্ষে খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে স্বাস্থ্য সেবা ও খাদ্য সহায়তা বিতরণ

চেঙ্গী দর্পণ প্রতিবেদক, খাগড়াছড়ি ঃ আজ ২রা ডিসেম্বর ঐতিহাসিক পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তির ২৩ বছর পুর্তি উপলক্ষে খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে বিভিন্ন উপজেলা এবং স্থানে স্থানীয় জনসাধারণের মাঝে স্বাস্থ্যসেবা এবং ত্রাণ সহায়তা দেওয়া হয়েছে।

জানা যায়, খাগড়াছড়ি সেনা রিজিয়নের আওতাধীন খাগড়াছড়ি সদর, মহালছড়ি, দিঘিনালা,বাঘাইহাট, লংগদু,মারিশ্যা ও পানছড়ির লোগাং জোনের ঐকান্তিক প্রচেষ্টায় এই মহতী উদ্যোগের ব্যবস্থা করা হয়। প্রতিটি স্থান ঘুরে দেখা যায়, রিজিয়নের সদস্যরা যথাযথ স্বাস্থ্যবিধি মেনে অত্যন্ত সুন্দর ও সুষ্ঠুভাবে কার্যক্রম গুলো পরিচালনা করছেন। রিজিয়নের চিকিৎসকগন আন্তরিকতার সাথে প্রত্যন্ত অঞ্চলের সাধারণ মানুষদের মাঝে চিকিৎসা সেবা প্রদান ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেন। এছাড়া খাগড়াছড়ি সেনা রিজিয়নের পক্ষ থেকে চিকিৎসা সেবা দেওয়ার পাশাপাশি দরিদ্র ও আর্থিকভাবে অস্বচ্ছল প্রান্তিক মানুষদের মাঝে খাদ্য সহায়তাও দেওয়া হয়।

করোনা পরিস্থিতিতেও সুন্দরভাবে এই ঐতিহাসিক শান্তি চুক্তি দিবসটিকে স্মরণ করায় খাগড়াছড়ি সেনা রিজিয়ন ও বিজিবি জোনের এমন মানবিক উদ্যোগের কারণে কৃতজ্ঞতা ও ভালবাসা জানিয়েছেন সাধারণ মানুষ।

Related Articles

Back to top button