Breakingঅপরাধসারাদেশ

শরীয়তপুর আন্তঃজেলা চোর চক্রের সাত সদস্য গ্রেফতার

চেঙ্গী দর্পন প্রতিবেদক , শরীয়তপুর : শরীয়তপুরে সিসি ক্যামেরার ফুটেজ দেখে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। একই সঙ্গে বিভিন্নস্থানে অভিযান চালিয়ে পাঁচ মোটরসাইকেল চোরকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন- শরীয়তপুরের জাজিরা উপজেলার মঈনুদ্দিন সরদারকান্দি গ্রামের মোতালেব ঢালীর ছেলে সোহেল ঢালী , গোসাইরহাট উপজেলার দক্ষিণ কোদালপুর গ্রামের গিয়াস উদ্দিন দেওয়ানের ছেলে রাসেল দেওয়ান , মো. পারভেজ আহম্মেদ, রিয়াদ , লালন সরদার , হানিফ মোল্লা ও হেলাল বকাউল । এদের মধ্যে সিসি ক্যামেরার ফুটেজ দেখে সোহেল ঢালী ও রাসেল দেওয়ানকে গ্রেফতার করা হয়।


বুধবার (১৭ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে শরীয়তপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও ক্রাইম) মো. সাইফুর রহমান পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান, গত ৭ জানুয়ারি রাত দেড়টার দিকে শরীয়তপুরের সখিপুর থানার ডিএমখালী ইউনিয়নের মুসলমান কান্দি ব্রিজের সামনে চেক পোস্ট বসায় পুলিশ। তখন মো. পারভেজ আহম্মেদ ও রিয়াদ একটি লাল রংয়ের টিভি এস মেট্রো প্লাস ১১০ সিসি মোটরসাইকেল নিয়ে মাদারীপুর থেকে কুমিল্লার দিকে যাচ্ছিলো । জিজ্ঞাসাবাদে তারা মোটর সাইকেল চুরি কথা স্বীকার করে।গ্রেফতারকৃত চোরচক্রের সদস্য পুলিশকে জানায় , তারা মাস্টার কি ব্যবহার করে পাঁচ মিনিটের মধ্যে একটি মোটরসাইকেল চালু করতে পারে ।


গ্রেফতারকৃতদের কাছ থেকে তিনটি মোটর সাইকেল ও ৬৯ হাজার টাকা জব্দ করা হয়। এ ঘটনায় ওই সাতজনের বিরুদ্ধে সখিপুর থানায় মামলা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদ সম্মেলনে ভেদরগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আমিনুর রহমান, সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান হাওলাদার ও উপপরিদর্শক (এসআই) মো. মিরাজ হোসেন উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button