Breakingদুর্ঘটনাপার্বত্য অঞ্চলবান্দরবানসারাদেশ

লামায় পিকআপ দূর্ঘটনায় নিহত ২, আহত ৩

চেঙ্গী দর্পন প্রতিবেদক,লামা (বান্দরবান) : পার্বত্য বান্দরবানের লামায় পিকআপ গাড়ি (ছোট ট্রাক) দূর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। এতে আহত হয়েছে ওই পিক আপের চালকসহ অন্তত আরও তিনজন। আহতদের উদ্ধার করে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৭ এপ্রিল) বিকাল সাড়ে চারটার দিকে লামা-গজালিয়া সড়কের নাপিত ঝিরি নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার গজালিয়া ইউনিয়নের সাপমারাঝিরি এলাকার মো. শাহ আলমের ছেলে মো. মানিক (৩৫) ও গাইন্দাপাড়া এলাকার চিনাপ্রু মার্মার ছেলে সুইহ্লাছিং মার্মা (৪০)। তারা বালু পরিবহনকৃত ওই পিকআপ গাড়িতে শ্রমিকের কাজ করছিলেন।

একই ঘটনায় আহত হন, অংচিশে মার্মা (৩০), সুছাংপ্রু মার্মা (৩৫) ও গাড়ি চালক মো. এনাম (৪০)।এছাড়া আহত শ্রমিক অংচিশে মার্মা ও সুইহ্লাচিং মার্মাকে অবস্থা আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে নেয়ার পর সেখানকার কর্তব্যরত চিকিৎসক সুইহ্লাচিং মার্মাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার দুর্গম পাহাড়ি জনপদ গজালিয়া বাজার এলাকার সরকারি একটি উন্নয়ন কাজের বালু পরিবহন শেষে পিকআপ গাড়িটি বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলা সদরের দিকে যাচ্ছিল। সেসময় গাড়িটি সড়কের নাপিতের ঝিরি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে গাড়িটিতে থাকা চার শ্রমিকসহ চালক গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক প্রথমে শ্রমিক মো. মানিক মিয়াকে মৃত ঘোষণা করেন।

লামা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান এই খবর নিশ্চিত করেছেন। ওসি বলেন, দুর্ঘটনায় পতিত পিকআপ গাড়িটি জব্দ করা হয়েছে।

Related Articles

Back to top button