Breakingঅপরাধপার্বত্য অঞ্চলবান্দরবানশীর্ষ সংবাদসারাদেশ

লামায় এক নারীর রহস্যজনক মৃত্যু

চেঙ্গী দর্পন প্রতিবেদক, লামা (বান্দরবান) : পার্বত্য বান্দরবানের লামা উপজেলার ফাইতংয়ে আলিফা বেগম (২৮) নামে এক নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২০ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে স্থানীয় ফাঁড়ির পুলিশ গিয়ে ওই নারীর মরদেহ উদ্ধার করেছে। মৃত আলিফা বেগম উপজেলার ফাইতং ইউনিয়নের ৪নং ওয়ার্ডের খেদারবান পাড়ার মো. মোশারফ হোসেনের মেয়ে।

মৃতের স্বামীর দাবী গেল রাতের কোনো এক সময় আলিফা নিজ ঘরেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে কি কারণে এই আত্মহত্যা সেই ব্যাপারে কিছুই জানাতে পারেন নি তিনি।

লামার ফাইতং পুলিশ ফাঁড়ি ইনচার্জ (এসআই) কানন চৌধুরী বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আলিফা বেগম নামের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃতের স্বজনরা জানান, নিজকক্ষে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে পুলিশ গিয়ে মরদেহটি ঘরের মেজতে শোয়ানো অবস্থায় দেখতে পান। পরে মরদেহের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মরদেহটি বান্দরবান জেলা সদর মর্গে পাঠানো হয়েছে।

মৃত আলিফা বেগমের স্বামী মো. ফারুক জানান, আগেরদিন কাজ থেকে বাড়ি ফিরতেই রাত তিনটা বেজে যায়। তাই স্ত্রীকে না জাগিয়ে আলাদা কক্ষে ঘুমিয়ে পড়েন তিনি। সকালে ঘুম ওঠার আগেই তার স্ত্রী আলিফার বেগমকে গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলতে দেখে নানি আত্মচিৎকার শুরু করেন।

আলিফা বেগমের মা ফিরোজা পারভিন বলেন, সকালে ওষুধের জন্য পাশ্ববর্তি চকরিয়া উপজেলা হারবাংয়ে গেছেন তিনি। সেখানে থাকাবস্থাতেই বাড়ির পার্শ্ববর্তী একজন মোবাইলে মেয়ের মৃত্যুর সংবাদ জানান। তবে এই মৃত্যু বা পারিবারিক ক্লেশ বা মান-অভিমান সম্পর্কে তিনিও কিছু জানাতে পারেনি

Related Articles

Back to top button