Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলশীর্ষ সংবাদসারাদেশ

রামগড় পৌরসভার নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ

চেঙ্গী দর্পন প্রতিবেদক, রামগড় (খাগড়াছড়ি) : খাগড়াছড়ির রামগড় পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছেন।

রবিবার (৫ ডিসেম্বর) বিকেল ৩টায় পৌর ভবন এলাকায় পৌর পরিষদ আয়োজিত পৌরসভার নির্বাহী প্রকৌশলী ও সচিব (অতিরিক্ত) আলী ইমরান হোসেন পিংকু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজাতীয় সরনার্থী বিষয়ক ট্রাস্কফোর্স চেয়ারম্যান ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, সাবেক সাংসদ একেএম আলীম উল্যাহ, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ ত্রিপুরা, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান জয়নাল আবদীন, মাটিরাঙা উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, রামগড় উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) উম্মে হাবিবা মজুমদার, রামগড় উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তফা হোসেন সহ প্রমুখ।

প্রধান অতিথির উপস্থিতিতে পৌরসভার নির্বাহী প্রকৌশলী ও সচিব (অতিরিক্ত) আলী ইমরান হোসাইন পিংকু’র মাধ্যমে ফাইলে স্বাক্ষর করে পৌরসভা মেয়র হিসেবে দায়ীত্ববার গ্রহণ করেন নব নির্বাচিত মেয়র রফিকুল আলম কামাল । একি সাথে নির্বাচিত কাউন্সিলরদের ফুল দিয়ে বরণ করে দেন পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা। তবে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে পৌর মেয়র মোহাম্মদ শাহাজাহান কাজী রিপন উপস্থিত ছিলেন না। তার পরিবর্তে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নির্বাহী প্রকৌশলী ও সচিব (অতিরিক্ত) আলী ইমরান হোসাইন।

এ সময় সরকারী পদস্ত কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক, পৌরসভার কর্মকর্তা-কর্মচারী সহ সরকার দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২ নভেম্বর অনুষ্ঠিত রামগড় পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী ও পৌর আওয়ামীলীগের সভাপতি মো. রফিকুল আলম কামাল বিনা প্রতিদ্বন্দিতায় মেয়র নির্বাচিত হন।

Related Articles

Back to top button