Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

রামগড়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২১ উদ্বোধন

চেঙ্গী দর্পন প্রতিবেদক, রামগড় (খাগড়াছড়ি) : “মুজিববর্ষে শপথ করি, দূর্যোগে জীবনসম্পদ রক্ষা করি” প্রতিপাদ্য বিষয়ে খাগড়াছড়ির রামগড়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২১ উদ্বোধন করা হয়েছে। আগামী ৬ নভেম্বর পর্যন্ত বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত হবে।

আজ বৃহস্পতিবার (৪নভেম্বর) রামগড় ফায়ার সার্ভিস কার্যালয় চত্ত্বরে দিনের শুরুতে প্রধান অতিথি হিসেবে সালাম গ্রহন করেন ৪৩ রামগড় বিজিবির অধিনায়ক লে:কর্ণেল আনোয়ারুল মাযহার। সালাম গ্রহণ শেষে জাতীয় পতাকা এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বিভাগীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করা হয়।উদ্বোধন শেষে রামগড় ফায়ার সার্ভিস কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রামগড় স্টেশনে কর্মকর্তা মোঃ ইফতেখার উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪৩ রামগড় বিজিবির অধিনায়ক লে:কর্ণেল আনোয়ারুল মাযহার।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ শামীম ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।

রামগড় স্টেশন কর্মকর্তা মোঃ ইফতেখার উদ্দিন জানান, আগামী ৬ নভেম্বর পর্যন্ত বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত হবে।এ উপলক্ষ্যে পুরো উপজেলায় সচেতনতামূলক পোস্টার ও লিফলেট বিতরন,উদ্বার কাজে ব্যবহৃত যন্ত্রপাতি প্রদর্শন, যান্ত্রিক র্্যালী বের করা সহ বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়েছে।

Related Articles

Back to top button