Breakingজাতীয়পার্বত্য অঞ্চলরাঙ্গামাটিরাজনীতিশীর্ষ সংবাদসারাদেশ

রাঙ্গামাটিতে জেলা ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

চেঙ্গী দর্পন ,স্টাফ রিপোর্টার,রাঙ্গামাটি :
বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাঙ্গামাটিতে বর্নাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রাঙ্গামাটি জেলা পরিষদ প্রাঙ্গন থেকে বর্ণাঢ্য র‌্যালীর উদ্বোধন করেন রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর। মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় রাঙ্গামাটি পৌরসভা প্রাঙ্গনে র‌্যালী পরবর্তী জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ ও শান্তির প্রতীক পায়রা আকাশে উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্ধোধন করেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ।


রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল জব্বার সুজনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মোঃ কামাল উদ্দিন, মোঃ রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক মোঃ জমির উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও রাঙ্গামাটি পৌরসভা মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী , জেলা যুবলীগ সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজলসহ জেলা আওয়ামী লীগ,ছাত্রলীগসহ অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


বক্তারা বলেন, বাংলাদেশ ছাত্রলীগ একটি ইতিহাসের নাম ও বাংলাদেশ ছাত্রলীগ একটি গর্বিত নাম। বাঙালি জাতির সবটুকু সোনালী অর্জনের গর্বিত অংশীদার,শিক্ষা-শান্তি প্রগতি পতাকাবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। সকল বাঁধা পেরিয়ে গৌরব,ঐতিহ্য,সংগ্রাম ও সাফল্যের ৭৪ বছরে বাংলাদেশ ছাত্ররীগকে অভিবাধন জানাই। আজকের প্রতিষ্ঠা বার্ষিকী থেকে বাংলাদেশ ছাত্রলীগকে শপথ নিতে হবে মেধা শক্তির মাধ্যমে এ দেশকে তারা আরো এগিয়ে নিয়ে যাবে। দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে তাদের সফল ভূমিকা থাকবে। তারা আগামী দিনে এই দেশকে কিছু উপহার দেবে। ছাত্রলীগের কর্মকান্ড আরো সুদূর প্রসারি হউক এই প্রত্যাশা করছি। ছাত্রলীগ দেশের কল্যাণে কাজ করবে এ প্রত্যাশা রাখছি। ছাত্র আন্দোলনের পাশা পাশি তাদের পড়ালেখার মান বজায় রাখতে হবে। ছেলেদের পাশাপাশি মেয়ে ছাত্রলীগ নেতা কর্মীরাও আগামীতে ভাল পড়ালেখা করে জাতিকে কিছু একটা উপহার দেবে।


সন্ধ্যায় মনোমুগ্ধ আতশবাজি প্রদর্শণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা ব্যান্ড -শো অনুষ্ঠিত হয় ।

Related Articles

Back to top button