Breakingঅপরাধসারাদেশ

বোয়ালমারীতে দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক
২ সহোদর গ্রেফতার

চেঙ্গী দর্পন ,স্টাফ রিপোর্টার,ফরিদপুর : ফরিদপুরের বোয়ালমারীতে সিআর মামলার দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক দুই সহোদরকে গ্রেফতার করেছে বোয়ালমারী থানা পুলিশ। শনিবার (০১.০৫.২১) রাত দুইটার দিকে উপজেলার ময়না ইউনিয়নের বিলসরাইল গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। শনিবার দুপুরে তাদের ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক মুহাম্মদ আক্কাস আলী জানান, উপজেলার ময়না ইউনিয়নের বিলসরাইল গ্রামের মৃত সৈয়দ হারুনার রশিদের দুই ছেলে সৈয়দ সাইফুল ইসলাম (৩৮) ও সৈয়দ তারিকুল ইসলাম (২৫) সিআর মামলার দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি হিসেবে দীর্ঘদিন পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত দুইটার দিকে দুই সহোদরকে তাদের নিজ বাড়ি থেকে গ্রেফতার করি। আসামিদের বৈদেশিক কর্মসংস্থান সংশোধন ও অভিধানিক আইন ২০১৩ এর ৩১ ধারায় সিআর ৯৩২/১০০/১৭, সিআর ৫৬৭/২৬ ধারার মামলায় দুই বছরের সাজা হয়। আসামীদেরকে শনিবার দুপুরে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, ‘গ্রেফতারকৃতরা দীর্ঘদিন পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে তাদেরকে আটক করে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।’

Related Articles

Back to top button