Breakingঅপরাধপার্বত্য অঞ্চলবান্দরবানশীর্ষ সংবাদসারাদেশ

বান্দরবানে চোরাইকাঠ পাচারকালে ট্রাক সহ আটক ৫

চেঙ্গী দর্পন, স্টাফ রিপোর্টার,বান্দরবান: বান্দরবানে চোরাই কাঠসহ একটি ট্রাক ও জীপ গাড়ি জব্দ করেছে বান্দরবান বন বিভাগ। এ সময় অবৈধ কাঠ ব্যবসায়ী মুফিজ সওদাগর ও সহযোগী ৫জনকে ২ শত ৬৩ ঘন ফুট কাঠ সহ আটক করা হয়।

আটকৃতরা হলেন- মো. মঞ্জুর (২৯),পারভেজ (৩২), জয়নাল আবেদীন (৩১), মইউদ্দীন (২৪) ও ইকবার হোসেন (২৫)। তারা দুইজন সদর উপজেলা, দুইজন লোহাগাড়া ও একজন সাতকানিয়া বাসিন্দা।

১৯ জানুয়ারী দিবাগত রাতে সদর উপজেলা টংকাবতী ইউনিয়নের পাবলাই হেডম্যান পাড়া এলাকায় বান্দরবান বন বিভাগ অভিযান চালিয়ে অবৈধ কাঠগুলো জব্দসহ ৫ জনকে আটক করে ।

বন বিভাগ সূত্রে জানা যায়, অবৈধ গাছ চোরাচালান পাচার করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় বান্দরবান বন বিভাগ। এ সময় বিভাগীয় বন কর্মকর্তা দিক নির্দেশনায় পাইন্দু ইউনিয়নের রেঞ্জার কর্মকর্তা ইসমাইল ও রুমা উপজেলার বন কর্মকর্তা আলী নেওয়াজ পরিচালনায় ২শত ৬৩ ঘনফুট গাছসহ ১টি ট্রাক ও ১টনের জীপ গাড়ি জব্দ করা হয়। গাড়িতে থাকা ৫ শ্রমিককে আটক করতে সক্ষম হয়।

এ ব্যাপারে পাইন্দু রেঞ্জ কর্মকর্তা ইসমাইল জানান, সোর্সের গোপন তথ্য পেয়ে অভিযান চালালে অবৈধ গাছ আটক করতে সক্ষম হয়। আগামীতেও এই অভিযান অব্যাহত থাকবে।

Related Articles

Back to top button