Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলসারাদেশ

বাংলাদেশ মানবাধিকার কমিশন পানছড়ি শাখার পরিচিতি সভা অনুষ্ঠিত

চেঙ্গী দর্পন প্রতিবেদক,পানছড়ি,খাগড়াছড়ি : ১৯ ফেব্রুয়ারী (শনিবার) দুপুরে পানছড়ি মুক্তিযোদ্ধা সংসদ ভবনে মানবাধিকার কমিশন’র পানছড়ি উপজেলা শাখার নবগঠিত কমিটির সদস্যদের শপথ গ্রহণ ও পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে।

সাধারণ সম্পাদক শফিকুল আলম এর সঞ্চালনায় হারুনর রশীদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ মানবাধিকার কমিশন খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি ও আঞ্চলিক সমণ্বয়কারী মানবতাবাদী এডভোকেট মহিউদ্দিন কবির উপস্থিত ছিলেন।

পরিচিতি সভায় বক্তব্য রাখেন,বাংলাদেশ মানবাধিকার কমিশন খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি ও আঞ্চলিক সমণ্বয়কারী মানবতাবাদী এডভোকেট মহিউদ্দিন কবির ,পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল মোমিন ,বাংলাদেশ মানবাধিকার কমিশন খাগড়াছড়ি জেলা শাখার সহ সভাপতি মোঃ আবদুল্লাহ (সেলিম),মোঃ আবুদল হাসেম।

বক্তারা বলেন ,দুর্নীতি বাজদের সামাজিক ভাবে বয়কট করতে হবে যেখানে অন্যায় হয় সেখানে প্রতিবাদ করতে হবে। শিশুশ্রম, বাল্যবিবাহ,জুলুমকারী সহ মানবাধিকার লঙ্ঘন হয় এমন সবকিছুতে প্রতিবাদী ভূমিকা রাখতে হবে।তবেই সমাজে শান্তির বার্তা ছড়িয়ে পড়বে।

বাংলাদেশ মানবাধিকার কমিশন পানছড়ি উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক শিবু জয় ত্রিপুরা, সহ সভাপতি মনিরুজ্জামান, বাদশা কুমার ত্রিপুরা,মোঃমতিউর রহমান,যুগ্ন সাধারণ সম্পাদক অপুর্ব কুমার ত্রিপুরা, বন কুমার দে, অর্থ সম্পাদক মোঃ শাহ আলম , প্রচার সম্পাদক মিঠুন সাহা , দপ্তর সম্পাদক মোছাঃতাছলিমা আক্তার প্রমুখ এই সময় উপস্থিত ছিলেন ।

Related Articles

Back to top button