Breakingচট্টগ্রাম অঞ্চলরাজনীতিসারাদেশ

ফটিকছড়িতে হেফাজতে ইসলামের সভায় কঠিন কর্মসূচীতে না যাওয়ার ইঙ্গিত

চেঙ্গী দর্পন প্রতিবেদক,ফটিকছড়ি , চট্টগ্রাম :
কঠিনের পরিবর্তে নিয়ম মাফিক কর্মসূচী ঘোষণা করে ফটিকছড়িতে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির অভিষেক সম্পন্ন হয়েছে।

 

সভায় ১১১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটিতে স্থান প্রাপ্তদের পরিচিতির পাশাপাশি দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয় বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে। এছাড়াও রুদ্ধদ্বার এ বৈঠক থেকে দাযেরকৃত মামলা প্রত্যাহার ও কারাবন্দী নেতাদের নি:শর্ত মুক্তি দাবী করা হয়।

 

২১ সেপ্টেম্বর ২০২৩ বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলার নাজিরহাট পৌরসভাধীন আল জামিয়াতুল আজিজুল উলুম বাবুনগর (কওমী) মাদ্রাসা মিলনায়তনে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে অধিকাংশ সদস্য উপস্থিত ছিলেন। সংগঠনের আমির মাওলানা মুহিবুল্লাহ বাবুনগরীর সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক আজিজুল হক ইসলামাবাদীর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন সিনিয়র নেতারা।

 

 

সভাশেষে উপস্থিত সাংবাদিকরা বৈঠকের সীদ্ধান্তের বিষয়ে জানতে চাইলে আনুষ্ঠানিক বক্তব্য দিতে অপরাগতা প্রকাশ করা হয়। পরে বিকাল সাড়ে ৩ টার দিকে সংগঠনের প্যাডে লিখিতভাবে গৃহীত সীদ্ধান্ত জানানো হয়।

 

এ বিষয়ে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমির মাওলানা আয়ুব বাবুনগরীর বক্তব্য জানতে চাইলে নেতাদের মুক্তি ও সংগঠনকে শক্তিশালী করতে একাধিক সীদ্ধান্ত গ্রহণ করা হয়েছ উল্লেখ করে বলেন হেফাজত একটি অরাজনৈতিক সংগঠন। দেশের রাজনীতি ও রাষ্ট্র ক্ষমতা নিয়ে আমাদের কোন উচ্চবিলাষ নেই। সুতরাং কাউকে ক্ষমতায় বসানো কিংবা নামানোর ক্ষেত্রে হেফাজত ভুমিকা রাখবেনা।

Related Articles

Back to top button