Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলশিক্ষা / চিকিৎসাশীর্ষ সংবাদসারাদেশ

পানছড়িতে ৪৩ তম জাতীয় বিজ্ঞান প্রযুক্তি সপ্তাহ উদযাপন

চেঙ্গী দর্পন প্রতিবেদক,পানছড়ি,খাগড়াছড়ি :জেলার পানছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে দু’দিন ব্যাপি ৪৩ তম জাতীয় বিজ্ঞান প্রযুক্তি সপ্তাহ শুরু হয়েছে।

২৭ ডিসেম্বর ২০২১ সোমবার সকালে পানছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহি অফিসার রুবাইয়া আফরোজ ৪৩ তম জাতীয় বিজ্ঞান প্রযুক্তি সপ্তাহ উদযাপন উপলক্ষে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা উদ্বোধন করেন।

জাতীয় বিজ্ঞান প্রযুক্তি সপ্তাহ উদযাপন উপলক্ষে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের ছাত্র-ছাত্রীদের রচনা প্রতিযোগিতা,উপস্থিত বক্তৃতা , নতুন প্রযুক্তির সৃস্টি /তৈরী প্রদর্শন, মেলায় গ্রুপ ভিত্তিক প্রকল্প তৈরী ও প্রদর্শন করা হয়। এতে পানছড়ি সরকারি কলেজ,পানছড়ি ইসলামিয়া সিনিয়র মাদ্রাসা, পুজগাং সারিবালা কলেজ, পানছড়ি মডেল সরকারী উচ্চ বিদ্যালয়,পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়,লোগাং উচ্চ বিদ্যালয়,লোগাং বাজার উচ্চ বিদ্যালয়,পুজগাং মুখ উচ্চ বিদ্যালয়,উল্টাছড়ি উচ্চ বিদ্যালয়,পানছড়ি বালিকা উচ্চ বিদ্যালয়, ও পানছড়ি টেকনিক্যাল স্কুল সমুহের ছাত্র-ছাত্রীরা অংশ গ্রহন করে।

অনুষ্ঠানে উপজেলা প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা, উপজেলা নির্বাহি অফিসার রুবাইয়া আফরোজ, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা ডাক্তার অনুতোষ চাকমা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনচারুল করিম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অরুপ চাকমা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ঊষা মগ, আইসিটি প্রোগ্রামার বাবলী খীসা ,সংবাদকর্মীসহ বিভিন্ন উচ্চ মাধ্যমিক ও মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগন উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button