Breakingখাগড়াছড়িসারাদেশ

পানছড়িতে মহান বিজয় দিবস উদযাপিত

চেঙ্গী দর্পন প্রতিবেদক, পানছড়ি ( খাগড়াছড়ি) : প্রভাতের সূর্য উঠার সাথে সাথে পানছড়ি থানায় একত্রিশ বার তোপধ্বনি ও উপজেলার কেন্দ্রিয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণের মধ্য দিয়ে মহান বিজয় দিবসের শুভ সুচনা হয়।

 

শহীদ মিনারের সামনে শ্রদ্ধা জানাতে আসে, পানছড়ি উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা কমান্ড, থানা আওয়ামীলিগের অঙ্গ সংগঠন সহ নেতৃবৃন্দ, উপজেলা বি.এন.পি ও সহযোগী সংগঠন সমুহ , জাতীয় পার্টি, দুর্নীতি প্রতিরোধ কমিটি,বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক সহ সামাজিক সংগঠন সমুহ।

 

এতে উপস্থিত ছিলেন, উপজেলা প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলাম,থানা অফিসার ইনচার্জ মো. দুলাল হোসেন, প্রশাসনিক কর্মকর্তা ও বীর মুক্তিযোদ্ধা গন, ইউপি চেয়ারম্যান নাজির হোসেন, রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

পুষ্পস্তবক অর্পনকালে ছাত্রলীগের দু’গ্রুপে হাতাহাতি ও বাকবিতণ্ডা হলেও পুলিশ অপ্রীতিকর কিছু ঘটতে দেয় নি। উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মোমিন ও সাধারন সম্পাদক বিজয় কুমার দেব অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে বলেন, বিশৃঙ্খলা কারীদের কোন সংগঠন নাই। তাদের সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। আমরা এক জরুরী বিজ্ঞপ্তির মাধ্যমে ছাত্রলীগের সকল কর্মকাণ্ড স্থগিত ঘোষনা করেছি।

Related Articles

Back to top button