Breakingপার্বত্য অঞ্চলরাঙ্গামাটিশীর্ষ সংবাদসারাদেশ

পঙ্গু শিক্ষিকা ফুল কুমারীকে হুইল চেয়ার উপহার দিলো মারিশ্যা জোন

চেঙ্গী দর্পন প্রতিবেদক,বাঘাইছড়ি রাঙ্গামাটি : রাঙামাটির বাঘাইছড়িতে নির্বাচনী সহিংসতায় আহত ও পঙ্গু প্রাথমিক শিক্ষিকা ফুল কুমারী চাকমাকে ১টি হুইল চেয়ার সহ ফল উপহার দিয়েছেন, ২৭ বিজিবি ও মারিশ‍্যা জোন কমান্ডার লেঃ কর্ণেল আনোয়ার হোসেন ভুঁইয়া পিএসসি আর্টিলারী।

মঙ্গলবার ( ১৮ জানুয়ারী) সকাল ১০.৩০মিঃ খেদারমারা ইউনিয়নের উলুছড়ি ঢেবাছড়া এলাকায় তার নিজ বাড়ীতে গিয়ে এসব উপহার সামগ্রী প্রদান করা হয়। এ সময় খেদারমারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সন্তোষ কুমার চাকমা সহ স্থানীয় বিশিষ্ট জনেরা উপস্থিত ছিলেন।

উল্লেখ, গত ১৮ মার্চ ২০১৯ সালে উপজেলা পরিষদ নির্বাচন শেষে নির্বাচনী সামগ্রী নিয়ে সাজেক হতে উপজেলা নির্বাচন অফিসে ফিরার পথে মারিশ্যা- দীঘিনালা সড়কের ৯ কিঃ মিঃ নামক স্থানে উপজাতীয় সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে মেরুদন্ডে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছিলেন বেটলিং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এই শিক্ষিকা। ঘটনায় পঙ্গুত্ব বরণকারী শিক্ষিকার সার্বিক খোঁজ নিতে ছুটে যান খেদারমারা ইউনিয়নের ডেবাছড়ি এলাকার ফুল কুমারী চাকমার নিবাসে মারিশ্যা জোন অধিনায়ক লেঃ কর্ণেল আনোয়ার হোসেন ভূঁইয়া পিএসসি।

ফুল কুমারী চাকমা জানায় , রাষ্টীয় কাজ করতে গিয়ে দুর্বৃত্তদের ছোড়া বুলেটে আজ আমি পঙ্গু হয়ে আছি। আমার পাশে এসে বিজিবি সহযোগীতা করায় আমি তাদেরকে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Related Articles

Back to top button