Breakingঅপরাধপার্বত্য অঞ্চলবান্দরবানসারাদেশ

নাইক্ষ্যংছড়ি সীমান্তে ইয়াবা সহ দুই রোহিঙ্গা যুবক আটক

চেঙ্গী দর্পন প্রতিবেদক, নাইক্ষ্যংছড়ি ,বান্দরবান : নাইক্ষ্যংছড়ি সীমান্তের ঘুমধুমে ইয়াবাসহ দুই রোহিঙ্গা যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার (৯ ফেব্রুয়ারি ২০২২) সন্ধ্যা সাড়ে ৭টায় ঘুমধুম ইউনিয়নের ৫ ওয়ার্ড এলাকায় অভিযান চালিয়ে ২ হাজার ৮ শত পিস ইয়াবা সহ তাদেরকে আটক করা হয়েছে। ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই সোহাগ রানার নেতৃত্বে এস আই আল আমিন , কনস্টেবল এনায়েত উল্লাহ,শরীফ হোসেন,সবুজ মিয়া,মশিউর রহমান,নারী পুলিশ কনস্টেবল বিবি খোদেজা,নাহিদ, সুভাষ বড়ুয়া অভিযানে অংশ নেয়।

আটক ব্যক্তিরা হলো, উখিয়া উপজেলার কুতুপালং ১নং রোহিঙ্গা ক্যাম্পের এফ সি এন নং ১৪৭৩৪৬ এর হেড মাঝি মো, আয়াজ ও সাইড মাঝি নূরুল কবিরের অধিনস্থ জি-ব্লকের সি-২ রোডের মো,রশিদ উল্লাহ,র পুত্র মো, আয়াজ (২৫), এফ সি এন-১৫৩৪৪৯ নং সেডের দ্বীন মোহাম্মদের পুত্র জাফর আলম (৩২)।

১০ ফেব্রোয়ারি (বৃহস্পতিবার) সকালে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মো, আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাতে পুলিশের একটি টহল দল সন্ধা থেকে রাত পর্যন্ত ঘুমধুম ইউনিয়নের ৫নং ওয়ার্ড এলাকার ইয়াহিয়া গার্ডেনের প্রবেশ মূখে অভিযান চালিয়ে দুই জনকে আটক করে। পরে তাদের দেহ তল্লাশি করে দুই হাজার আট শত পিস ইয়াবা পাওয়া যায়। যার বাজার মূল্য আনুমানিক ৮ লক্ষ ৪০ হাজার টাকা। এ ব্যাপারে নাইক্ষ্যংছড়ি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আটককৃতদের বান্দরবান জেলা আদালতে পাঠানো হয়েছে ।

Related Articles

Back to top button