Breakingঅপরাধসারাদেশ

দাউদকান্দিতে শিশু ধর্ষনের অভিযোগে যুবক আটক

চেঙ্গী দর্পন প্রতিবেদক , দাউদকান্দি (কুমিল্লা ) : কুমিল্লার দাউদকান্দিতে শিশু ধর্ষনের অভিযোগে কামরুল দেওয়ান(২৭) নামে একজনকে আটক করেছে পুলিশ।

শিশুটির মায়ের অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার রাতে তাকে আটক করা হয়। সে দাউদকান্দি উপজেলার বারপাড়া ইউনিয়নের জায়গীর দেওয়ান বাড়ীর হাসেম দেওয়ানের ছেলে।

শনিবার(২০ ফেব্রুয়ারী) উপজেলার জায়গীর গ্রামের এ ঘটনায় মঙ্গলবার(২৪ ফেব্রুয়ারী) দাউদকান্দি মডেল থানায় অভিযোগ করেন শিশুটির মা ।


অভিযোগ সূত্রে জানাযায়, গত ২০ ফেব্রুয়ারী দুপুরে কামরুল দেওয়ান শিশুটিকে ফুসলিয়ে পাশের পরিত্যাক্ত বিল্ডিংয়ে নিয়ে ধর্ষণ করেন। কিছুক্ষন পরে শিশুটি কাদতে কাদতে মায়ের কাছে ব্যাথার কথা বলে। তাৎক্ষনিক শিশুটিকে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে কুমিল্লা মেডিকেল কলেজে পাঠানো হয়। চিকিৎসা শেষে মেডিকেল রিপোর্টসহ মঙ্গলবার সন্ধ্যায় দাউদকান্দি মডেল থানা অভিযোগ করেন শিশুটির মা সামসুন্নাহার বেগম।


দাউদকান্দি মডেল থানার উপ-পরিদর্শক মোস্তফা কামাল জানান, অভিযোগ পাওয়ার পর প্রযুক্তির মাধ্যমে পাশের চান্দিনা উপজেলার একটি বাড়ী থেকে অভিযুক্ত কামরুল দেওয়ানকে আটক করা হয়েছে। নারী ও শিশু নির্যাতন আইনে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।

Related Articles

Back to top button