Breakingঅপরাধজাতীয়শীর্ষ সংবাদসারাদেশ

চৌদ্দগ্রামে বিদেশী নাগরিকসহ জাল ডলার তৈরির পাঁচ সদস্য গ্রেফতার

চেঙ্গী দর্পন প্রতিবেদক, চৌদ্দগ্রাম, কুমিল্লা : কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ঘাসিগ্রাম থেকে জাল ডলার তৈরির প্রতারক চক্রের পাঁচজন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।

এদের মধ্যে একজন বিদেশী নাগরিক রয়েছেন। তার নাম জোসেফ (৪১)। তিনি গিনি দেশের নাগরিক বলে জানা গেছে। এছাড়া বাকি চারজন হলেন- ঘাসিগ্রাম এলাকার বাসিন্দা ওদুদ সরকার(৪০), বেলায়েত হোসেন (২৮), বাউল আলামিন দেওয়ান (২৮) ও আলী আশরাফ মিয়া (৩৫)।

শনিবার দুপুর আড়াইটার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার কোম্পানী অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

তিনি জানান, শুক্রবার রাতে ঘাসিগ্রাম এলাকায় অভিযান চালিয়ে জাল ডলার তৈরির সরঞ্জামসহ ওই পাঁচজন প্রতারক চক্রের সদস্যকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন তারা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, তারা দীর্ঘদিন ধরে জাল ডলার তৈরি করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছিল।

এদিকে, ওই রাতে চৌদ্দগ্রাম উপজেলার বীরচন্দ্রনগর এলাকায় অভিযান পরিচালনা করে ২৭৮ বোতল ফেন্সিডিল ও ৩ কেজি গাঁজাসহ ওয়াসিম আকরাম (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

Related Articles

Back to top button