Breakingঅপরাধজাতীয়শীর্ষ সংবাদসারাদেশ

চন্দ্রগঞ্জে অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেপ্তার

চেঙ্গী দর্পন প্রতিবেদক, চন্দ্রগঞ্জ (লক্ষ্মীপুর) : লক্ষ্মীপুরে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ এপ্রিল) ভোররাতের দিকে চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় ডাকাতি কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ দেশিয় অস্ত্র, একটি এলজি ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করে পুলিশ।


গ্রেপ্তারকৃতরা হলো- স্থানীয় পাঁচপাড়া গ্রামের মৃত সুজা মিয়ার পুত্র মাহমুদুল হাসান রিপন (২৩), একই এলাকার সিরাজ উদ্দিনের পুত্র মো. আলম উদ্দিন প্রকাশ গিয়াস উদ্দিন (৩০) ও মান্দারী ইউনিয়নের পশ্চিম জামিরতলী গ্রামের লেদু পাটোয়ারীর পুত্র মো. বাবুল (৩৪)। গ্রেপ্তারকৃত সবাই চন্দ্রগঞ্জ থানা এলাকার বাসিন্দা।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে ফজলুল হক জানান, চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া এলাকায় একদল ডাকাত অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রগঞ্জ থানার রাত্রিকালীন টহল পুলিশ ওই ডাকাত দলকে ঘিরে ফেলে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা দৌড়ে পালানোর চেষ্টা করে। পুলিশও তাদের পিছু ধাওয়া করে ৩ সদস্যকে আটক করে। পরে ডাকাতি কাজে ব্যবহৃত দেশিয় অস্ত্র, একটি এলজি ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এদিকে সোমবার দিবাগত রাতে পৃথক অভিযানে ঢাকার টঙ্গি এলাকা থেকে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ও পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত লক্ষ্মীপুরের শীর্ষ সন্ত্রাসী জিসান বাহিনীর সেকেন্ড ইন কমান্ড শাহেদুর রহমান প্রকাশ কিরণ (৪৩) ও ৮ বছরের সাজাপ্রাপ্ত সামছুদ্দিন প্রকাশ বোমা কালাকে (৩৫) গ্রেপ্তার করে চন্দ্রগঞ্জ থানা পুলিশ।

Related Articles

Back to top button