Breakingখাগড়াছড়িদুর্ঘটনাপার্বত্য অঞ্চলশীর্ষ সংবাদসারাদেশ

গুইমারাতে সড়ক দুর্ঘটনায় নিহত-২ আহত-২

চেঙ্গী দর্পন , স্টাফ রিপোর্টার,খাগড়াছড়ি : খাগড়াছড়ির গুইমারাতে সড়ক দুর্ঘটনায় বাবা ছেলে নিহত ও ২ জন গুরুতর আহত হয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সকাল সাড়ে ৮ টায় মানিকছড়ি থেকে ছেড়ে আসা সিমেন্ট বাহী ট্রাক (চট্র মেট্রো-ট ১২-০৩৩৮) গুইমারা উপজেলার বুদংপাড়া রবি টাওয়ার সংলগ্ন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

ঘটনার পরপরই সেনাবাহিনী, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যারা উদ্ধার অভিযান শুরু করে। আহতরা হলেন, মানিকছড়ি উপজেলার মহামুনি গোদারপাড় এলাকার রফিকুল ইসলামের ছেলে ট্রাকের চালক মেহেদী প্রকাশ লাভলুকে জীবিত উদ্ধার করে অপর জন ট্রাকের হেলপার আব্দুল মালেকের ছেলে মো. রাসেলকে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করা হয়। গাড়িতে থাকা অপর ২ যাত্রী মানিকছড়ি উপজেলার বিশিষ্ট চাউল ব্যাবসায়ী জীবন মজুমদার (৫৫) ও তার ছেলে রাতিফ মজুমদার (১৪) ঘটনাস্থলেই নিহত হয়। প্রায় ৩ ঘন্টা অভিযান চালিয়ে নিহতদের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভসের মাটিরাঙ্গা ইউনিটের কর্মীরা।

গুইমারা থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের লাশ উদ্ধার করে বাবা ছেলের লাশ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের লোকজনের কাছে হস্তান্তর কার্যক্রম চলছে।

Related Articles

Back to top button