Breakingখাগড়াছড়িজাতীয়পার্বত্য অঞ্চলরাজনীতিসারাদেশ

খাগড়াছড়ি সংসদীয় আসনে ৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

স্টাফ রিপোর্টার ,খাগড়াছড়ি :
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ২৯৮ নং খাগড়াছড়ি আসনের জন্য আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সমীর দত্ত চাকমা, জাতীয় পার্টির প্রার্থী জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মিথিলা রোয়াজা, তৃণমূল বিএনপি প্রার্থী গুইমারা উপজেলার সাবেক চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, জাকের পার্টির মো. হোসেন, ন্যাশনাল পিপলস পার্টির মো. মোস্তফা ও কংগ্রেস পার্টি প্রার্থী মো. হাবিবুর রহমান মনোনয়নপত্র সংগ্রহ করেন।

 

 

২৯ নভেম্বর ২০২৩ বুধবার থেকে ৩০ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. সহিদুজ্জামানের নিকট ৭ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

 

 

এ ব্যাপারে জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান বলেন, খাগড়াছড়ি সংসদীয় আসনে প্রথম ধাপে গতকাল ২৯ নভেম্বর আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা মনোনয়নপত্র দাখিল করেছেন। ৩০ নভেম্বর বৃহস্পতিবার পর্যন্ত আরো ৬ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। মোট ৭ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। যারা মনোনয়নপত্র দাখিল করেছেন তারা হলেন, আওয়ামী লীগ প্রার্থী, বিদ্রোহী প্রার্থী, জাতীয় পার্টির প্রার্থী ,তৃণমূল বিএনপি প্রার্থী, জাকের পার্টির প্রার্থী , ন্যাশনাল পিপলস পার্টির প্রার্থী ও কংগ্রেস পার্টির প্রার্থী ।

এ সময় প্রার্থীদের সাথে নেতাকর্মী ও শুভাকাঙ্খীরা উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button