Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলরাজনীতিশীর্ষ সংবাদসারাদেশ

খাগড়াছড়ির সদর উপজেলার ৪ ইউপির ফলাফল ঘোষণা-১টি স্থগিত

চেঙ্গী দর্পন প্রতিবেদক ,খাগড়াছড়ি : উপজেলা নির্বাচন অফিস সুত্রে প্রাপ্ত তথ্য মতে ৫ জানুয়ারী ২০২২ এর ৬ষ্ঠ ধাপের ইউপি নির্বাচনে খাগড়াছড়ির সদর উপজেলার ৫ ইউনিয়নের মধ্যে ৪ ইউপির ফলাফল ঘোষণা-১টি স্থগিত রাখা আছে।


১নং খাগড়াছড়ি সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের বিজয়ী প্রার্থী জ্ঞান দত্ত ত্রিপুরা। তার প্রাপ্ত ভোট ২হাজার ৪শ ৪২। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের প্রীতি বিন্দু দেওয়ান। তার প্রাপ্ত ভোট ২হাজার ১।

নং কমলছড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ হাজার ৬শ ৭৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আনারস প্রতিকের সুনীল চাকমা তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতিকের সাউপ্রু মার্মা তার প্রাপ্ত ভোট ২হাজার ২শ ৭৫।

৩ নং গোলাবাড়ি ইউনিয়ন পরিষদে নির্বাচনের ৯ নং কেন্দ্রের ভোট গ্রহন স্থগিত হওয়ায় পুনরায় নির্বাচন হওয়ার পর ইউনিয়নের ফলাফল ঘোষনা করা হবে। ৮ টি কেন্দ্রের প্রাপ্ত ভোটে এগিয়ে আছে আনারস প্রতীকের ক্যউচিং মারমা। তারা প্রাপ্ত ভোট ১হাজার ৭শ ১৮। তার নিকটতম নৌকা প্রতীকের উল্লাস ত্রিপুরা। তার প্রাপ্ত ভোট ১হাজার ৪শ ৬৪। পরবর্তী প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোটর সাইকেল প্রতীকের মোঃ এরশাদ হোসেন। তার প্রাপ্ত ভোট ১হাজার ৩শ ৬।

৪নং পেরাছড়া ইউনিয়নে নৌকা প্রতীকের বিজয়ী প্রার্থী তপন বিকাশ ত্রিপুরা।তার প্রাপ্ত ভোট ৩হাজার ৮০।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের মিল্টন চাকমা। তার প্রাপ্ত ভোট ২হাজার ৭শ ৬।

৫নং ভাইবোন ছড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫হাজার ১শ ৩৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আনারস প্রতিকের সুজন চাকমা তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতিকের পরিমল ত্রিপুরা। তার প্রাপ্ত ভোট প্রাপ্ত ভোট ৪ হাজার ৭শ ৫২।

উল্লেখ্য ,স্থগিত কেন্দ্রে ৮শ ৭ ভোট রয়েছে। এর এর মধ্যে প্রায় সবগুলোই ত্রিপুরা ভোট বলে জানা গেছে।

Related Articles

Back to top button