Uncategorized

খাগড়াছড়িতে গীতা শিক্ষা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ

স্টাফ রিপোর্টার , খাগড়াছড়ি :
“এসো গীতা শিখি, গীতা পড়ি ও সুন্দর জীবন গড়ি” এই স্লোগানকে সামনে রেখে সনাতন ছাত্র-যুব পরিষদ খাগড়াছড়ি সদর শাখা’র উদ্যোগে শ্রী শ্রী গীতা ও নৈতিক শিক্ষালয়ের শিক্ষার্থীদের গীতা শিক্ষায় উদ্বুদ্ধ করণ,বার্ষিক মূল্যায়ন এর সনদপত্র বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

 

২৬ ফেব্রুয়ারি ২০২৪ সোমবার বিকাল সাড়ে ৪ টায় জেলা শহরস্থ শ্রী শ্রী লক্ষী নারায়ন মন্দির প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে খাগড়াছড়ি সদর শাখা’র সনাতন ছাত্র-যুব পরিষদের সভাপতি নয়ন আচার্য্য এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী।

 

 

এ উপলক্ষ্যে আলোচনা সভায় প্রিতময় সেনের সঞ্চালনায় প্রধান অতিথি’র বক্তব্যে পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী বলেন,সনাতন ছাত্র-যুব পরিষদের শ্রী গীতা ও নৈতিক শিক্ষালয়ের শিক্ষার্থীদের গীতা শিক্ষায় উদ্বুদ্ধ করণ ও বার্ষিক মূল্যায়ন এর সনদপত্র বিতরণ ও অভিভাবক সমাবেশ এমন কার্যক্রম প্রশংসনীয়। এমন সকল প্রশংসনীয় কার্যক্রমের জন্য সামর্থ্য অনুযায়ী সহযোগিতা করার আশ্বাস দেন ।

আলোচনা সভা’র পরপরে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে সনদ পত্র ও সম্মাননা স্বারক বিতরণ করা হয়।

এ সময় হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট’র সহকারী প্রকল্প পরিচালক সজীব বিশ্বাস,শ্রী শ্রী লক্ষী নারায়ন মন্দিরের সাধারণ সম্পাদক নির্মল দেব, শ্রী শ্রী জন্মাষ্টমী উদযাপন কমিটি’র সাধারণ সম্পাদক চন্দন কুমার দে, সনাতন ছাত্র-যুব পরিষদের উপদেষ্টা স্বপন দেবনাথ, সনাতন ছাত্র যুব পরিষদ কেন্দ্রীয় কমিটি’র স্থায়ী কমিটি’র সদস্য রনজিৎ দে,সনাতন ছাত্র যুব পরিষদ কেন্দ্রীয় কমিটি’র সভাপতি স্বপন ভট্টাচার্য্য প্রমূখ উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button