Breakingখাগড়াছড়িপার্বত্য অঞ্চলশীর্ষ সংবাদসারাদেশ

উপজেলা নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির ত্রৈমাসিক সভা

চেঙ্গী দর্পন প্রতিবেদক, পানছড়ি খাগড়াছড়ি : জেলার পানছড়ি উপজেলা সম্মেলন কক্ষে ” শিক্ষা ও দক্ষতার মাধ্যমে পার্বত্য চট্টগ্রামে মেয়ে শিশু ও নারীর ক্ষমতায়ন বিষয়ক আলোচনায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির ত্রৈ-মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহি কর্মকর্তা রুবাইয়া আফরোজ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে মহিলা ভাইস চেয়ারম্যান মনিতা ত্রিপুরা উপস্থিত ছিলেন।

ইপসা-র সহযোগিতায় উপজেলা প্রসাশন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে ১৩ জানুয়ারী ২০২২ বৃহস্পতিবার সকালে স্ট্রেনদেনিং ইনক্লুসিভ ডেভেলপমেন্ট ইন চিটাগং হিল ট্রাক্টস ( এসআইডি- সিএইচটি), পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয় ও ইউএনডিপি ‘র উক্ত প্রকল্পের কাজ ও করণীয় বিষয়ক ও শিক্ষা দক্ষতার মাধ্যমে নারীর ক্ষমতায়ন, অসহায় বিধবা নারীদের প্রশিক্ষনের ব্যবস্থা করন, ঋন প্রদান ব্যাবস্থা করন ও নারী নির্যাতন প্রতিরোধে করবীয় বিষয়াদি নিয়ে আলোচনায় উঠে আসে।

অন্যান্যদের মধ্যে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা ডাক্তার অনুতোষ চাকমা, থানা অফিসার ইনচার্জ ( ওসি) মো. আনচারুল করিম, মহিলা বিষয়ক কর্মকর্তা মনিকা বড়ুয়া,যুব উন্নয়ন কর্মকর্তা ঊষা মগ, খাগড়াছড়ি জেলা প্রজেক্ট ম্যানেজার (ইপসা) মো. মহিউদ্দিন, ইউপি চেয়ারম্যান – সচিবগন, উপজেলা নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সদস্যগন উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button