Breakingঅপরাধসারাদেশ

আনোয়ারায় অস্ত্রসহ যুবককে আটক করেছে র‌্যাব

চেঙ্গী দর্পন প্রতিবেদক ,আনোয়ারা ,চট্টগ্রাম : চট্টগ্রামের আনোয়ারায় অস্ত্রসহ মোহাম্মদ নাছির নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে একটি ওয়ান শ্যুটার গান, এক রাউন্ড গুলি, ছয়টি চাকু এবং ৩৫ পিস ইয়াবা উদ্ধার করা করেছে র‌্যাব-৭। গ্রেপ্তারকৃত নাছির উত্তর চাতরীর মৃত জালাল সওদাগরের ছেলে।

মঙ্গলবার (২ মার্চ) বিকেলে র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আনোয়ারা উপজেলার চাতরী ইউনিয়নের উত্তর চাতরী ৪নং ওয়ার্ডের জালাল সওদাগরের ঘর থেকে ইয়াবা বিক্রির সময় তাকে হাতেনাতে আটক করা হয়।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (গণমাধ্যম) নুরুল আবছার জানান, মঙ্গলবার ভোরে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের খবর পেয়ে আনোয়ারার উত্তর চাতরী থেকে অভিযান চালিয়ে মো. নাছিরকে আটক করা হয়। পরবর্তীতে আটক আসামির দেহতল্লাশি করে তার কোমরে গোঁজা অবস্থায় একটি ওয়ানশ্যুটার গান, প্যান্টের পকেট থেকে গুলি এবং ৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, নাছিরের ঘরে তল্লাশি চালিয়ে ছয়টি চাকু জব্দ করা হয়। আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায় সে অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয়সহ নিজে ব্যবহার করে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম করে আসছে। একই সঙ্গে সে মাদক সেবনকারীদের কাছে মাদকও বিক্রি করে। আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য তাকে আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Back to top button